Sunday 11 November 2018

- ভালো মানুষ যখন খারাপ পরিবেশে যোগ দেয় ব্যাপারটা তখন সবার কাছেই খারাপ লাগে। আমি মাশরাফির রাজনীতি নিয়ে বলছি। বাংলাদেশের রাজনৈতিক অঙ্গনটা খুবই নোংরা, এখানে মাশরাফির যাওয়াটা ঠিক হয়নি।
- কিন্তু যদি আপনার দৃষ্টিভঙ্গি পরিবর্তন করে বিষয়টা দেখেন তাহলে আপনার কাছে ব্যাপারটা হবে, ভালো মানুষ নোংরা পরিবেশে এসে ওই পরিবেশটিকে সংস্কার করতে পারে।
mash😍😍

- এখন প্রশ্ন হচ্ছে কেন মাশরাফি নতুন দল গঠন করেনি? এক শ্রেণীর উত্তর হবে; আওয়ামী লীগ মাশরাফির জনপ্রিয়তাকে কাজে লাগাচ্ছে অথবা মাশরাফি টাকার কাছে বিক্রি হচ্ছে। দুটি উত্তরই সঠিক মানলাম।
- এত বছর ধরে যে মাশরাফিকে আপনারা চিনেন যার ক্যারিয়ারে কোনো কালো দাগ নেই তার সম্পর্কে এই রকম ধারণা কিভাবে করা যায়! অবশ্যই করা যায়, কারণ আমরা বাঙালী আমাদের দ্বারা সব সম্ভব।
- সব সময় নেগেটিভ না ভেবে পজিটিভলিও ভাবতে পারি, আমরা যদি মনে করি আওয়ামী লীগের রাজনীতি পুরোপুরি নোংরা তাহলে এই জিনিসটা ভাবতে অসুবিধা কোথায়, মাশরাফির হাত ধরে এই নোংরা রাজনীতির সংস্কার হবে আমরা ফিরে পাবো শান্তিপূর্ণ রাজনৈতিক পরিবেশ।।

  

No comments:

Post a Comment

চারুর স্মৃতিপট এর কিছুকথা

- যেদিন আকাশে অনেক তারা ছিল সেদিন তুমি আমাকে ঘুম থেকে উঠিয়ে মধ্যরাতে ছাদে নিয়ে দাঁড় করিয়ে রেখেছিলে। তুমি গোধূলি ভালোবাসতে, কৃষি কলেজের ঘাঁষগ...