Wednesday 22 May 2019

শুভ জন্মদিন সুহাসিনী

- শুভ জন্মদিন সুহাসিনী, আজ তোমার দেয়া মিথ্যে প্রতিশ্রুতি গুলো সব আড়ালে লুকিয়ে থাকুক। নীল রং তোমার প্রিয় ছিলো, আমার প্রিয় সাদা কালো। জীবনটা তোমার রঙিন হোক, আমি নাহয় সাদা কালো নিয়েই বাকি জীবন পার করে দেই।
- তোমায় ভালোলাগার অন্যতম একটি কারণ ছিলো মায়া কান্না দিয়ে কাউকে সম্মোহিত করার ক্ষমতা। এই অদ্ভুত ক্ষমতা নিয়ে বেঁচে থাকো, অন্য কিছু না থাকলেও চলবে তোমার।
- শুনলাম তোমার হাঁটুর নীচে পড়া থাকা চুলগুলো নাকি কেটে ছোট করে ফেলেছো, কি দরকার ছিল কাটার। চুল গুলো কি আমার চেয়েও বেশি বিরক্ত করতো তোমার? নাকি আমার প্রতি ছোট মাত্রার প্রতিশোধ ছিলো? আমি কিছুই জানিনা, জানার প্রয়োজন ও মনে করিনা।
- Always remember that, "I'm able to take revenge" But I can't do it, because I still love you chutmarani😍😍

No comments:

Post a Comment

চারুর স্মৃতিপট এর কিছুকথা

- যেদিন আকাশে অনেক তারা ছিল সেদিন তুমি আমাকে ঘুম থেকে উঠিয়ে মধ্যরাতে ছাদে নিয়ে দাঁড় করিয়ে রেখেছিলে। তুমি গোধূলি ভালোবাসতে, কৃষি কলেজের ঘাঁষগ...